বই
- মোঃ আরিফ হোসেন সর্দার ২৭-০৪-২০২৪

যদি অজানাকে জানার ইচ্ছে থাকে
বই যেন সবাই সঙ্গে রাখে
বই এর সাথে কোন কিছুর হয়না তুলনা
বই হল সবকিছুর জননী মা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।